টাঙ্গাইলে কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদে দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। আজ শুক্রবার সকালে রাজাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এলেঙ্গা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়ক অবরোধ করতে গেলে পুলিশ বাধা দেয়।

উত্তেজিত জনতা পুলিশি বাধা উপক্ষো করে মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে মহাসড়কের পাশে কালিহাতী সার্কেল অফিসের সামনে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে পুলিশকে উদ্দেশ্য করে বক্তরা বলেন, কেন দুই পার হওয়ার পরও মামলা নেয়া হলো না। আর মামলা হওয়ার পর আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় এবং তাদের গ্রেফতার করা হচ্ছে না। পরে কালিহাতীর অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবস্থান কর্মসূচি স্থগিত করা হয়।

উল্লেখ্য, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে র‌্যাগিং করে সবুজ, সজীব, রাফিসহ ১৫-২০ জনের একদল যুবক এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র হৃদয়ের উপর পৈশাচিক ভাবে নির্যাতন করে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। বর্তমানে সে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.