ব্রেকিং নিউজ :
পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা কর্ম-বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে

টাঙ্গাইলে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের কর্ম-বিরতি ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি: সরকারি কোষাগার থেকে পৌর কর্মকার্তা ও কর্মচারীদের বেতন ভাতা প্রাপ্তি, পেনশন প্রথা চালু এবং জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রধানের দাবীতে টাঙ্গাইলে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের কর্ম-বিরতি ও অবস্থান কর্মসূচি পলন করেছে।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কর্মবিরতি পালন করে তারা।

জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শিব্বির আহমেদ আজমীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র সভাপতি শাহনেওয়াজ পারভীন, সহ-সভাপতি শওকত হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেবসহ জেলার ১১ টি পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

কর্মকর্তা কর্মচারিরা বক্তব্যে বলেন, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে কর্মকর্তা কর্মচারীরা সরকারি রাজস্ব তহবিল থেকে বেতন-ভাতা পেনশনসহ অন্যান্য সুবিধা ভোগ করছেন। অথচ একই মন্ত্রণালয়ের অধীনে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা পৌরসভা থেকে বেতন-ভাতা উত্তোলন করেন। বিন্তু পৌরসভার পযাপ্ত তহবিল না থাকায় কর্মচারীদের বেতনসহ অন্যান্য সুবিধাদি নিয়মিত পাচ্ছে না।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.