ব্রেকিং নিউজ

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আইসিইউতে টাঙ্গাইল-৮ আসনের (সখীপুর-বাসাইল) এমপি জোয়াহেরুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইল-৮ আসনের (সখীপুর-বাসাইল) সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

এমপি জোয়াহেরুলের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ জুন জাতীয় সংসদ বাজেট অধিবেশনে বক্তৃতা শেষে বাসায় ফেরার পরেই প্রচন্ড জ্বরে আক্রান্ত হন এমপি জোয়াহেরুল। পরদিন ২৪ জুন তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত বলে জানা যায়। পরে তার ফুসফুস ও কিডনি জটিলতা দেখা দেওয়ায় অবস্থার অবনতি হয়। গত শনিবার (২৯ জুন) থেকে তিনি আইসিইউ রয়েছে।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের (সদর) এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের (গোপালপুর-ভূঞাপুর) এমপি তানভীর হাসান ছোট মনিরসহ দলীয় নেতারা তাকে হাসপাতালে দেখতে গেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

পরিবারের পক্ষ থেকে এমপি জোয়াহেরুল স্ত্রী রওশন আরা খান তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.