ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা হাসান হত্যায় পিতা-পুত্র রিমান্ড শেষে কারাগারে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল জজ কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ হাসান আলী রেজা হত্যা মামলার দুই আসামী রিমান্ড শেষে পিতা ও পুত্রকে বৃহস্পতিবার (১৮ জুলাই) টাঙ্গাইল অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর (প্রশাসন) তানভীর আহমেদ জানান, এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আসামী তপন কুমার সরকার ও তার পুত্র তন্ময় কুমারকে গত সোমবার (১৫ জুলাই) তিন দিনের রিমান্ড দেয় আদালত। বৃহস্পতিবার (১৮ জুলাই) রিমান্ড শেষে তাদেরকে টাঙ্গাইলের অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, রিমান্ডে আসামীদের নিকট থেকে মামলার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

উল্লেখ্য, হাসান আলী রেজা গত (৮ জুলাই) সন্ধ্যার পর টাঙ্গাইল শহরের সাবালিয়া পাঞ্জাপাড়াস্থ নিজ বাসা থেকে চা খেতে বাইরে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর গত (১৩ জুলাই) দুপুরে লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিখোঁজ হওয়ার পর টাঙ্গাইল সদর থানায় মিয়া মোহাম্মদ হাসান আলীর রেজার ছেলে রাশেদুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.