ব্রেকিং নিউজ

ভূঞাপুরে স্বর্ণ ব্যবসায়ী হত্যা ও ডাকাতি মামলায় গ্রেপ্তার এক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকার স্বর্ণ ব্যবসায়ী হত্যা ও ডাকাতি মামলায় মো. হাশেম রেজা (২৫) নামের আরো এক আসামীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর। মঙ্গলবার (১৬ জুলাই) গোবিন্দাসী বাজার থেকে ঐ আসামীকে গ্রেপ্তার করা হয়।

সে একই এলাকার মবিরুল ইসলাম গুটুর ছেলে। হাশেম রেজা হত্যার কথা স্বীকার করে বৃহস্পতিবার (১৮ জুলাই) আদালতে জবানবন্দি দিয়েছে। এ মামলায় ২০১৭ সালে আরো দুই আসামী হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিলে, আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ০৪ অক্টোবর ভূঞাপুরের গোবিন্দাসী বাজারের স্বর্ণ ব্যবসায়ী সুদেব কর্মকারকে নিজ ঘরে নির্মমভাবে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই ইন্দ্র কর্মকার বাদী হয়ে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০১/১০/১৪। থানা পুলিশ মামলার রহস্য উদঘাটন করতে না পেরে চূড়ান্ত রিপোর্ট সত্য নং-১৭, ২৯/৯/২০১৫ সালের মামলাটি দাখিল করলে আদালত ঘটনার রহস্য উদঘাটের জন্য জেলা গোয়েন্দা পুলিশকে মামলার তদন্তভার দেন।

মামলাটির তদন্তভার গ্রহণ করে গোয়েন্দা পুলিশের প্রাক্তন উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু। তিনি কয়েকটি ক্লু ধরে তদন্ত শুরু করলে। ২০১৭ সালের ০৪ অক্টোবর ঘটনায় জড়িত আসামী রবি কর্মকার (৩৫) এবং একই বছরের ২৯ জানুয়ারি আসামী আব্দুল আলীম (৩০) কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের প্রাক্তন উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু বর্তমানে ডিএমপি গোয়েন্দা পুলিশে বদলিজনিত কারণে মামলাটির দায়িত্ব পায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ’র এসআই মো. ওবাইদুর রহমান। তিনি গত মঙ্গলবার (১৬ জুলাই) গোবিন্দাসী বাজার থেকে হাশেম রেজা নামের মামলার ৪র্থ আসামীকে গ্রেপ্তার করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.