ব্রেকিং নিউজ

ঈদে ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা থাকবে—-: ওবায়দুল কাদের

নিউজ টাঙ্গাইল ডেস্ক: পবিত্র ঈদ-উল-আযাহায় দশ দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । সোমবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, “ঈদের আগে তিন দিন ও পরের তিন দিন ভারী যানবাহন চলাচল বন্ধ থাকবে। পচনশীল দ্রব্য, গার্মেন্ট ও ওষুধবাহী যানবাহন যথারীতি চলবে।”তিনি বলেন, “এছাড়া ঈদের আগের সাতদিন এবং পরের তিন দিন মোট ১০ দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে।” গার্মেন্টস কর্মীদের ঈদের সময় বিআরটিসি বাস দিয়ে সহযোগীতা করা হবে এবং ধাপে ধাপে ছুটির বিষয়ে মালিকদের যথাযথ উদ্যোগ নিতে বলা হয়েছে বলেও জানান কাদের।

সড়কের কারণে যানজটের সৃষ্টি হবে না আশা করে কাদের বলেন,“দেশের বন্যা কবলিত এলাকায় সড়কগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে এবং তা জরুরি ভিত্তিতে মেরামত করা হচ্ছে। মহাসড়কে কোথাও সমস্যা সৃষ্টি হওয়ার কোন কারণ নেই, সব গুড শেইপে রয়েছে এবং ভালও থাকবে’’
সেতুমন্ত্রী বলেন, “যত্রতত্র পশুর হাট যেন না বসে এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে জানোনো হয়েছে, রাস্তা এবং রাস্তার আশে পাশে যেন পশুর হাট না বসে, ঢাকা সিটি কর্পোরেশনকে এ বিষয়ে লক্ষ্য রাখতে অনুরোধ করা হয়েছে।’’
সারা দেশে ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে মারার বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ বিষয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। এ ধরনের ঘটনা আর যাতে না ঘটে সেজন্য কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।
তিনি বলেন, এ ধরনের ঘটনার সঙ্গে কারো প্ররোচনা এবং কোন ধরনের রাজনৈতিক মতলব রয়েছে কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনাগুলোর সঙ্গে যারাই জড়িত থাক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.