ব্রেকিং নিউজ

সখীপুরে শ্রেণিকক্ষে গণহিস্টিরিয়ায় আক্রান্ত হয়ে  ৬ শিক্ষার্থী হাসপাতালে

সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে শ্রেণিকক্ষে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ছয় শিক্ষার্থী। সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অতিরিক্ত গরমের কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে পড়ছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, সোমবার উপজেলার বেতুয়া উচ্চ বিদ্যালয়ে ক্লাস চলাকালে দুপুর বারোটার দিকে সপ্তম শ্রেণির ছাত্রী রাশেদা আক্তার, ষষ্ঠ শ্রেণির রুনা ও মায়া অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদিকে সখীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সিনথিয়া এবং শাহীন ক্যাডেট স্কুলর অষ্টম শ্রেণির ছাত্রী রুবিনা ও ষষ্ঠ শ্রেণির অমিত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়।

বেতুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া বলেন, প্রচণ্ড গরমে তিন ছাত্রী অসুস্থ হলে তাদেরকে হাসপাতালে পাঠানো হয়। তবে ওই বিদ্যালয়ের একজন অভিভাবক অভিযোগ করেন বলেন, শ্রেণিকক্ষে বৈদ্যুতিক ফ্যানের ব্যবস্থা না থাকায় মাঝেমধ্যেই শিক্ষার্থীরা অসুস্থ হয়।

এ বিষয়ে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎস্যক রাজিয়া সুলতানা বলেন, শিক্ষার্থীরা গণহিস্টিরিয়ায় আক্রান্ত হলে এমনটা হয়। ভর্তি শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.