সখীপুর গুজব ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোটর সাইকেল র‌্যালি

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুর গুজব ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোটর সাইকেল র‌্যালি করেছে সখীপুর থানা পুলিশ। সখীপুর থানা থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলোতে প্রদক্ষিণ করেন।

সখীপুর থানা পুলিশ স্কুল,কলেজ, মাদরাসা ও মসজিদে স্কুলে শিশুদের মাথা কেটে নেওয়ার গুজবের বিষয়ে স্কুলের ছাত্রছাত্রী ও অভিভাবকদেরকে সচেতন করা হয়। যদি কোন অপরিচিত ব্যক্তির আচরণ সন্দেহজনক হয় তাহলে তাকে গণপিটুনি না দিয়ে পুলিশ কে সংবাদ দিন অথবা ৯৯৯ এ ফোন করুন।

সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির জানান, উপজেলার সর্বত্র এখন ছেলে ধরা ও গলা কাটার আতঙ্ক বিরাজ করছে। প্রকৃতপক্ষে পদ্মা সেতুর জন্য ছেলে ধরা বা মাথা কাটার কোন সম্পৃক্তা নেই। চারদিকে রটে যাওয়া গুজবকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেলে ধরা ও গলা কাটার গুজব সম্পূর্ণ অসত্য ও ভিত্তীহীন।

বিষয়টি স্থানীয়দের মধ্যে ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। এজন্য সকলকে সচেতন করতে ছেলে ধরা ও গলা কাটার গুজব ঠেকাতে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সখীপুর উপজেলায় র‌্যালির আয়োজন করা হয়।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.