মধুপুরের বনে দুর্বৃত্তের হাতে এক ব্যক্তি খুন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মধুপুর জাতীয় উদ্যানে আব্দুল খালেক (৫৫) নামের এক ব্যক্তি দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন। আহত অবস্থায় দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকার পর পুলিশে খবর দেন এক বন কর্মকর্তা। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।

রোববার (২৮ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টার দিকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. হিলারী ইয়াসমিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত খালেক মৃত্যুর আগে নিজের নাম খালেক, বাবা আব্দুল কাদের জেলা মুন্সিগঞ্জ ও উপজেলা লৌাহজং এটুকুই পুলিশকে বলে যেতে পেরেছেন।

বনের জাতীয় উদ্যানের রেঞ্জ কর্মকর্তা এবং লহুরিয়া বিটের দায়িত্বে থাকা বন কর্মকর্তা আব্দুল জলিল জানান, মধুপুর বনের রসুলপুর রেঞ্জের সামনের ফটক দিয়ে ন্যাশনাল পার্ক দোখলা যাওয়ার পথে দেড় দুই কি.মি. ভেতরে রাস্তার উপর দীর্ঘক্ষণ অচেতন অবস্থায় লোকটি পড়ে ছিলেন। রাস্তা দিয়ে যাওয়ার পথে ভয়ে কেউ তার কাছে যায়নি।

বিকেল সাড়ে তিনটার দিকে জরুরী কাজে দোখলা যাওয়ার পথে আব্দুল জলিল এ দৃশ্য দেখে অরণখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে ফাঁড়ির এএসআই রিপনের নেতৃত্বে একদল পুলিশ পৌনে ৫টার দিকে আহত খালেককে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যায়।

দায়িত্বরত চিকিৎসক নিহতের পিঠে ও হাতে আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছেন।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, ডলার ব্যবসা সংক্রান্ত কারণে হয়ত দুর্বৃত্তের হাতে তিনি খুন হয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.