ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে গণপিটুনিতে হত্যা; আরও দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে ছেলেধরা সন্দেহে ভ্যানচালক মিনু মিয়া (৩০)কে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার সিংগুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সিংগুরিয়া গ্রামের হানু মন্ডলের ছেলে রুবেল মিয়া ও একই গ্রামের বাদশার ছেলে শামিম মন্ডল।

গণপিটুনিতে নিহত মিনু মিয়া ভূঞাপুুর উপজেলার টেপিবাড়ি গ্রামের কুরবান আলীর ছেলে।

কালিহাতী থানার এসআই ও এ মামলার তদন্তকারী ফারুকুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মিনুকে পিটিয়ে হত্যার এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার সকালে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে এ ঘটনায় আহতের ভাই থানায় মামলা দায়ের করলে পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করে। এ নিয়ে মিনু হত্যায় ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জুলাই বিকেলে ভ্যানচালক মিনু মিয়া কালিহাতীর সয়া হাটে মাছ ধরার জাল কিনতে যায়। এসময় ছেলেধরা সন্দেহে তাকে স্থানীয় জনতা গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আটদিন চিকিৎসার ২৯ জুলাই চিকিৎসাধিন অবস্থায় মিনুর মৃত্যু হয়।

পারিবারিক প্রতিক্রিয়া : মিনু মিয়ার বড় ভাই আব্দুল আজি‌জ জানান, বন্যার পা‌নি বেড়ে যাওয়ায় ভ্যান চালাতে না পারায় উপার্জনহীন হয়ে প‌ড়ে মিনু। প‌রে ২১ জুলাই কা‌লিহাতী উপ‌জেলার সয়া বাজার হা‌টে মা‌ছ ধরার জাল কিন‌তে যায় সে। এ সময় ছেলেধরা গুজবে মিনুকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। প‌রে তা‌কে উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। সেখানে তার অবস্থার অবন‌তি হওয়ায় ওইদিনে তা‌কে ঢাকা মে‌ডি‌কে‌ল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার সকা‌লে সে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.