১০ হাজার ৮৬১ জনকে নিয়োগ দেবে মহিলা অধিদপ্তর

দৈনিক ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলা বিষয়ক অধিদপ্তর। তিনটি পদে মোট ১০ হাজার ৮৬১ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোতে মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : জেন্ডার প্রোমোটর, সংগীত শিক্ষক ও আবৃত্তি শিক্ষক।

পদসংখ্যা: জেন্ডার প্রোমোটর পদে ১০৯৫ জন, সংগীত শিক্ষক শিক্ষক পদে ৪৮৮৩ জন এবং আবৃত্তি শিক্ষক পদে ৪৮৮৩ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি এবং সংগীত বিষয়ে ডিপ্লোমা/ শিল্পকলা একাডেমির প্রশিক্ষণ সনদপ্রাপ্ত/রেডিও টিভির তালিকাপ্রাপ্ত প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। জেন্ডার প্রোমোটর পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও দুই বছরের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন স্কেল: দৈনিক ভিত্তিতে বেতন-ভাতা দেওয়া হবে। জেন্ডার প্রোমোটর পদে ১০০০ টাকা, সংগীত শিক্ষক ও আবৃত্তি শিক্ষক পদে ৫০০ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ লিখিত জীবনবৃত্তান্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: ২৩ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

সূত্র : মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন ওয়েবসাইট (www.dwa.gov.bd)

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.