মির্জাপুর পৌর ছাত্রদলের সহ-সম্পাদক জাহিদ হাসান পানিতে ডুবে নিহত

মির্জাপুর প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুর পৌর ছাত্রদলের সহ-সম্পাদক মোঃ জাহিদ হাসান জিকু (২৭) বেড়াতে গিয়ে পানিতে ডুবে নিহত হয়েছে। শুক্রবার বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ এলাকার হাওর অঞ্চলে এ ঘটনা ঘটে। জাহিদ হাসান মির্জাপুর উপজেলার পৌর সদরের পুষ্টকামুরী পূর্ব উত্তরপাড়া গ্রামের মোঃ ইয়াছিন মিয়ার ছেলে। জাহিদ ব্যাংক এশিয়া ময়মনসিংহ জেলায় কর্মরত ছিলেন।

পরিবার সুত্র জানায়, শুক্রবার জাহিদ ও তার ৫ জন বন্ধু মিলে কিশোরগঞ্জের করিমগঞ্জে সেলু যোগে বেড়াতে যায়। পরে সেখান থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরের একটি হাওরের মাঝখানে ছোট একটি ব্রিজে গিয়ে অবস্থান নেয় তারা। সাথে থাকা একটি রাস্তার পাশে হাটু পানিতে নেমে ৬ বন্ধু মিলে ছবি তুলছিলো এমতাবস্থায় হঠাৎ দমকা ঢেউ আসলে তাদের মধ্য থেকে ৩জন পানিতে ডুবে যায়। এতে দুই বন্ধু কোনো মতে পানি থেকে উঠতে পারলেও জাহিদের হাত ধরে উদ্ধারের চেষ্টা করা হলেও পানির  স্রোতে হাওরের তলদেশে চলে যায়। প্রায় ২ ঘন্টার মতো খোজাখোজির পর তাকে মৃতঅবস্থায় পানি থেকে উদ্ধার করা হয়।

পরে উদ্ধার করে মির্জাপুর নিয়ে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার সকাল ৮টার সময় তার ১ম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। বেলা ১১টার সময় ২য় ও শেষ জানাযা শেষে নিজ পৈতৃক বাড়ি কালিয়াকৈর উপজেলার পিপড়াছিট গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন হবে বলেও জানা গেছে।

এদিকে জাহিদ হাসান জিকুর অকাল মৃত্যুতে উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা তার পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.