সরিষাবাড়ীতে স্কুলভবন পরিষ্কার করতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে ১ ছাত্র আহত

ইসমাইল হোসেন,সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পোগলদিঘা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কুরাণী পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম স্কুলভবন পরিষ্কার করতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছে বলে জানা গেছে। শিক্ষার্থী আমিনুল ইসলাম রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

জানা যায়,বর্তমানে সারা দেশে ডেঙ্গু মশা নিধনের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যে দিক নির্দেশনা দিয়েছেন। তারী পরিপ্রেক্ষিতে রুদ্র বয়ড়া স্কুলেও পরিষ্কার পরিচ্ছন্নতার উদ্যোগ গ্রহন করেন স্কুল কর্তৃপক্ষ। তাই প্রধান শিক্ষকের নির্দেশে সকাল সাড়ে ৯ টার দিকে স্কুলের সকল শিক্ষার্থী মিলে শিক্ষাঙ্গনের চারপাশ ও স্কুলভবন পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিল উৎসাহ উদ্দীপনায়। কিন্তু হঠাৎতি চিৎকারের ধ্বনি ভেসে আসে সকলের কর্ণকুহরে। সকলেই দৌড়ে যান ঘটনাস্থলে। সাথে সাথে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ বন্ধ করে দেন স্কুল কর্তৃপক্ষ।

জানা গেছে অসতর্কতার কারণে স্কুলের দ্বিতল ভবনে সিঁড়ি থেকে পড়ে যায় ৮ম শ্রেণীর শিক্ষার্থী আমিনুল। তাকে তৎক্ষণাৎ চিকিৎসার জন্য স্কুল কর্তৃপক্ষ পাঠিয়ে দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বর্তমানে শিক্ষার্থী আমিনুল সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি আছেন। জানা গেছে এপর্যন্ত তার ৬ টি এক্সরে হয়েছে। সে উঠে বসতে পারেনা। তাকে ধরে উঠবস করাতে হয়।

তার প্রস্রাব পায়খানা করানোর জন্য দুই তিনজনের সাহায্যো নিতে হয় বলে জানা গেছে। তার শরীরিক অবস্থা খুবই খারাপ। প্রত্যেকটি সন্ধিতে প্রচণ্ড ব্যথা হচ্চে বলে জানান আমিনুল। এদিকে উক্ত বিষয়টি জানার জন্য রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাইফুর রহমান বাছেদের কাছে বারবার ফোন করেও তার কোন সাড়াশব্দ পাওয়া যায়নি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.