ব্রেকিং নিউজ

ঘাটাইলে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের উদ্বোধনসহ জেলা প্রশাসকের বিভিন্ন অনুদান প্রদান

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধিনে কাবিটা প্রকল্পের আওতায় গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত গতকাল মঙ্গলবার (৬আগষ্ট) দিনব্যাপী জেলা প্রশাসক উপজেলার বিভিন্ন এলাকার বন্যার্ত ও সুস্থ পরিবারের মাঝে ত্রাণ, প্রতিবন্ধী শিক্ষার্থীদের উপবৃত্তির চেক, আর্থিকভাবে অস্বচ্ছল, ক্ষুদ্রনৃ-গোষ্ঠী ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে অনুদান প্রদান করেন।

এবন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিতরণের লক্ষে বীজ উৎপাদন কর্মসূচীর উদ্বোধন, সমবায়ী কৃষকদের মাঝে ঋণ বিতরণ,মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনা উপহার উপহার আমার বাড়ি আমার খামার বদলাবে দিন তোমার আমার এ প্রকল্পের সমিতি পর্যায়ে সভাপতি ও ম্যানাজারদের সস্মানি ও ঋণ করেন জেলা প্রশাসক।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম,সহকারী কমিশনার (গোপনীয়) টাঙ্গাইল আল মামুন,ঘাটাইল সহকারী কমিশনার ভূমি মোসা.নুর নাহার বেগম, পৌর মেয়র শহীদুজ্জামান খান,ভাইস চেয়ারম্যান কাজী আরজু,মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পীসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.