ব্রেকিং নিউজ

বাংলা ট্রিবিউনের দেশসেরা প্রতিবেদক হলেন টাঙ্গাইল প্রতিনিধি বিজয়

নিজস্ব প্রতিনিধি : বস্তুনিষ্ঠ ও তথ্যসমৃদ্ধ প্রতিবেদনের জন্য অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সারাদেশের জেলা প্রতিনিধিদের মধ্যে টাঙ্গাইল প্রতিনিধি এনায়েত করিম বিজয়কে দেশসেরা প্রতিবেদক নির্বাচিত করা হয়েছে। গত ২১ জুলাই প্রকাশিত টাঙ্গাইল প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের ‘বউমা আমাকে এ নির্জনে ফেলে যেও না’ শিরোনামের প্রতিবেদনটি সেরা দেশ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে।

পুরস্কৃতদের নাম ঘোষণা করেন বাংলা ট্রিবিউনের সম্পাদক জুলফিকার রাসেল। এ সময় উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক হারুন উর রশীদ। ভালো কাজের আনুষ্ঠানিক স্বীকৃতি হিসেবে প্রতি মাসে এ ধরনের পুরস্কার দিয়ে থাকে বাংলা ট্রিবিউন কর্তৃপক্ষ।

এনায়েত করিম বিজয় বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল প্রতিনিধি ছাড়াও বাসাইলসংবাদ টুয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক ও প্রকাশক এবং টাঙ্গাইলের পাঠকপ্রিয় পূর্বাকাশ পত্রিকার স্টাফ রিপোর্টারের দায়িত্বে রয়েছেন। পূর্বাকাশ পত্রিকায় তিনি একাধিকবার সেরা সাংবাদিকের পুরস্কার পেয়েছেন।

এদিকে দেশসেরা প্রতিবেদক নির্বাচনের সাথে আরও চারপিট ক্যাটাগরিতেও সেরা প্রতিবেদক নির্বাচন করেছে বাংলা ট্রিবিউন। সেরা প্রতিবেদন ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছে স্টাফ রিপোর্টার শাহেদ শফিক, ব্রেকিং রিপোর্ট ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছে সিনিয়র রিপোর্টার আমানুর রহমান রনি, বিশেষ প্রতিবেদন (আন্তর্জাতিক) ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দিল্লি প্রতিনিধি রঞ্জন বসু। সর্বাধিক পঠিত ক্যাটাগরিতে স্টাফ রিপোর্টার রাফসান জানি সেরা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন। সেরাদের নিয়ে ছবিসহ প্রতিবেদন প্রকাশ করেছে জনপ্রিয় নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.