ব্রেকিং নিউজ

সখীপুরে ডেঙ্গু রোগীদের জন্যে হেল্প কর্নার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ‘আপনি সচেতন হোন, অপরকে সুস্থ রাখুন’ এই স্লোগা‌নে সখীপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ডেঙ্গু আক্রান্ত রোগী‌দের সহ‌যো‌গিতায় হেল্প কর্নার চালু করা হ‌য়ে‌ছে। আজ রোববার সকা‌লে উপ‌জেলা স্কাউট‌সের সহ‌যো‌গিতায় হেল্প কর্ণা‌রের কার্যক্রম শুরু হয়।

প্রথম দি‌নে নাকশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটস্ এর সম্পাদক মো. শ‌হিদুল ইসলা‌মের সহায়তায় কালিদাস কলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী স্কাউট তামিম আহমেদ, অর্জুন চন্দ্র কোচ ও আলীমুল হাসান হেল্প কর্ণা‌রের দা‌য়ি‌ত্বে র‌য়ে‌ছেন। স্কাউটের এই উদ্যোগকে স্বাগত জা‌নি‌য়ে‌ছেন উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা মো. বেলায়েত হোসেন।

হেল্প কর্ণার প‌রিদর্শনকা‌লে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.আ‌মিনুর রহমান ব‌লেন, ঈদ উপল‌ক্ষে ঢাকা থে‌কে লোকজন বা‌ড়ি‌তে ফির‌ছেন। এ কার‌ণে উপ‌জেলায় ডেঙ্গু আক্রা‌ন্তের সংখ্যা বৃ‌দ্ধি পাওয়ার আশঙ্কা র‌য়ে‌ছে। রোগী‌দের দ্রুত সেবা দিতে হেল্প কর্নার সহ‌যো‌গিতা কর‌বে।

এ‌দি‌কে স‌রেজ‌মি‌নে হাসপাতাল প‌রিদর্শনে জানা যায়, আজ রোববার দুপুর সা‌ড়ে ১২টা পর্যন্ত পাঁচজ‌নের ডেঙ্গু সনাক্ত করা হ‌য়ে‌ছে। তারা সক‌লেই ঢাকা থে‌কে আক্রান্ত হ‌য়ে বা‌ড়ি‌তে এ‌সে‌ছেন এবং অ‌ধিকাংশই শিক্ষার্থী ব‌লে জানা গে‌ছে।

উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের পক্ষ থে‌কে ডেঙ্গু বিষয়ে সবাই‌কে স‌চেতন থাক‌তে বলা হ‌য়ে‌ছে এবং জ্বর হ‌লেই চিন্তিত না হয়ে দ্রুত চি‌কিৎসা নিতে পরামর্শ ‌দেওয়া হ‌য়ে‌ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.