ব্রেকিং নিউজ

নিউজ টাঙ্গাইল’র পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল-আজহা’র শুভেচ্ছা 

আমাদের প্রিয় পাঠক, লেখক, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী সবাইকে পবিত্র ঈদ–উল-আজহা’র শুভেচ্ছা ও অভিনন্দন। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদ–উল আজহা’র ।

ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত।

ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুলসংখ্যক কর্মজীবী মানুষ রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করেন। ঈদ শেষে সবাই আবার ফিরে নিজ কর্মস্থলে। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ। সবাইকে ঈদ মোবারক।

পবিত্র ঈদ–উল-আজহা উপলক্ষে সকল পাঠক, সংবাদকর্মী, প্রতিনিধিবৃন্দ, বিজ্ঞাপনদাতা এবং শুভান্যুধায়ীদের নিউজ টাঙ্গাইল ডট কম পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নিউজ টাঙ্গাইল ডট কম এর সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.