ব্রেকিং নিউজ
News Tangail

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দায়েরকৃত মামলার রায় ২৮ আগস্ট

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের বেশ কয়েকবারের সাবেক সংসদ সদস্য, সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে মাগুরা জেলায় দায়েরকৃত মামলার শুনানী শেষ হয়েছে।

মাগুরার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ২ এর বিচারক মাহবুবা শারমীন আগামী (২৮ আগস্ট) এ মামলার রায় প্রকাশের দিন ধার্য্য করেছেন।বর্তমানে তিনি জেলহাজতে রয়েছেন।

মামলাটি দায়ের করেছিলেন মাগুরা সদর উপজেলার বগিয়া গ্রামের বাসিন্দা বিএনপি নেতা সৈয়দ রফিকুল ইসলাম তুষার। সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী মামলায় হাজির না হওয়ায় তার অনুপস্থিতিতে বিচার অনুষ্ঠিত হয়।

মামলায় বাদী অভিযোগ করেন, লতিফ সিদ্দিকী একজন মিথ্যাবাদী, ভন্ড, প্রতারক, বাচাল প্রকৃতির লোক। তিনি বিগত ২০১৪ সালের (২৮ সেপ্টম্বর) আমেরিকায় এক মতবিনিময় সভায় পবিত্র ইসলামের সর্বশ্রেষ্ঠ নবী, প্রবিত্র হজ ও তাবলিগ জামাত সম্পর্কে অবমাননাকর ও বির্তকিত মন্তব্য করেন। তার এ মন্তব্য ধৃষ্টতামূলক, কটুক্তিপূর্ণ। যাতে পবিত্র ইসলাম ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করা হয়েছে। যা শাস্তিযোগ্য অপরাধ। যে কারণে তিনি এ মামলা দায়ের করেছেন।