ব্রেকিং নিউজ

মির্জাপুরে জাতীয় শোক দিবসে নানা আয়োজন

মির্জাপুর প্রতিনিধি : টানা বৃষ্টিকে উপেক্ষা করেও টাঙ্গাইলের মির্জাপুরে শোক র‌্যালী, পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও মির্জাপুর সরকারি কলেজ, মির্জাপুর সরকারি এসকেপাইলট উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ নানা পেশার মানুষের অংশগ্রহণে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর সদরের প্রধান প্রধান ফটক প্রদক্ষিণ করে উপজেলা মুক্তির মে গিয়ে সমবেত হয়। উপজেলা মুক্তির মে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ একাব্বর হোসেন এম.পি।

সে সময় উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, পৌর মেয়র সাহাদাৎ হোসে সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম আজহার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ মঈনুল হক, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান, বিআরডিবি চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল হক, ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মাজহারুল ইসলাম শিপলু। সেসময় ছাত্রলীগ ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী ও সাধারণ জনতাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে যুবঋণ ও রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ১ম,২য়,৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে গণভোজের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.