ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

ধনবাড়ী প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী গতকাল বৃহস্পতিবার পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন দিনব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং তার আত্মার মাগফেরাত কামানা করে নীরবতা পালন, বিশেষ মোনাজাত, বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর প্রামান্য চিত্র প্রদর্শন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা পাঠ, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করেন।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন, প্রেসক্লাব ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অনান্যা সংগঠনের একটি র‌্যালী শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নিার্বহী অফিসার আরিফা সিদ্দিকার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বকল, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দপ্তার সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.