ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে গণপিটুনীতে নিহত মিনুর স্ত্রীকে বিধবা ভাতার কার্ড প্রদান করলেন ইউএনও

নিউজ টাঙ্গাইল ডেস্ক: আলোচিত ছেলেধরা সন্দেহে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সয়া হাটে গণপিটুনীতে নিহত ভূঞাপুরের সেই মিনু মিয়া’র অন্ত:সত্তা স্ত্রীকে বিধবা ভাতার কার্ড প্রদান করলেন উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সমাজসেবা অফিসের সহযোগিতায় এ বিধবা ভাতার কার্ড প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসার শহীদুজ্জামান মাহমুদ, ইউনিয়ন সমাজকর্মী আবুল কালাম আজাদ প্রমুখ ।

প্রসঙ্গত প্রকাশ ও জানা যায়, মিনু মিয়া ভূঞপুুর উপজেলার বন্যা কবলিত এলাকা টেপিবাড়ির কোরবান আলীর ছেলে। পেশায় তিনি অটো-ভ্যান চালক। সে কালিহাতীর সয়া হাটে গিয়েছিলেন মাছ ধরার জাল কিনতে যায়। হঠাৎ ছেলেধরা সন্দেহে তার উপর উত্তেজিত হয়ে বেধড়ক গণপিটুনি দেয় উপস্থিত জনতা।

গত রোববার (২১ জুলাই) দুপুরে উপজেলার সয়া হাটে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে টাঙ্গাইল হাসপাতালে নেওয়ার পর তার শারীরিক অবস্থা আশংকাজনক হলে ঢাকা একটি হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর গত (২৯ জুলাই) সোমবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার অন্তঃসত্তা স্ত্রীসহ চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.