ব্রেকিং নিউজ

ঘাটাইলে সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঘাটাইল প্রতিনিধি:টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম আলহাজ হোসাইন মোহাম্মদ এরশাদের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ঘাটাইল বাসস্ট্যান্ড চত্বরে এ কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড.সুজাত আলী। সাধারণ সম্পাদক মো. লৎফর রহমান তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাবেক সহ- সভাপতি অধ্যক্ষ মতিয়ুর রহমান খান, সাবেক যুগ্ম আহবায়ক ও ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আব্দুল হালিম রনি, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মুরতুজ আলী তালুকদার, পৌর জাতীয় পার্টির সভাপতি মো.আইয়ুব আলী খান। এছাড়া দোয়া মাহফিলে জেলা ও উপজেলার জাতীয় পার্টির শীর্ষ নেতারাসহ হাজারো মুসল্লি অংশ নেন।

দোয়া মাহফিলে প্রিয় নেতার হরানোর বেদনায় কান্নায় ভেঙ্গে পড়েন ভক্ত অনুরাগীরা। এ সময় সাবেক রাষ্ট্রপতি এরশাদের কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন নেতারা। পাশাপাশি প্রয়াত রাষ্ট্রপতির নীতি আদর্শ ধারণ করে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নেয়ার প্রত্যয় জানান নেতা-কর্মীরা।

পরিশেষে পল্লীবন্ধু এশাদের রুহের মাগফেরাত কামনা করেন বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.