ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ছুটিতে এসে নিরাপত্তা প্রহরী কারাগারে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: গাজীপুরের টঙ্গিস্থ বিউবো’র আঞ্চলিক মেরামত কারখানার নিরাপত্তা প্রহরী মো. রাসেল মিয়া(২৯) টাঙ্গাইলে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে হাজতবাস করছেন। মো. রাসেল মিয়া টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার যোগীহাটী গ্রামের মৃত শমসের আলীর ছেলে।

জানাগেছে, গত ৮ এপ্রিল টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা (নং-১৩৪/২০১৯ইং) দায়ের করা হয়। ওই মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানামূলে গত ৮ আগস্ট ঘাটাইলের যোগীহাটী গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। সেই থেকে মো. রাসেল মিয়া টাঙ্গাইল কারাগারে হাজতবাস করছেন। অথচ তার গ্রামের বাড়ি ঘাটাইল উপজেলার যোগীহাটী এলাকায় মো. রাসেল মিয়া কর্মস্থলে দায়িত্ব পালন করছেন বলে প্রচারণা রয়েছে।

মো. রাসেলের মা মোছা. রেহেনো বেগম জানান, রাসেল ছুটিতে এসে বর্তমানে আত্মীয় বাড়ি গিয়েছে। রাসেলের ভাই মো. রুবেল মিয়া জানান, তার ভাই কর্মক্ষেত্রে দায়িত্ব পালন করছেন।

বিউবো’র গাজীপুরের টঙ্গিস্থ মেরামত কারখানার উচ্চমান সহকারী আব্দুর রহিম জানান, নিরাপত্তা প্রহরী মো. রাসেল মিয়া গত ৭ আগস্ট ৮দিনের ছুটি নিয়ে বাড়িতে গিয়ে আর ফিরে আসেনি। তিনি আরো জানান, ইতোমধ্যে নিয়মানুযায়ী কৈফিয়ত তলবের দুটি চিঠি পাঠানো হয়েছে। আরো একটি পত্র দেয়ার পর প্রতিউত্তরের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিউবো’র গাজীপুরের টঙ্গিস্থ মেরামত কারখানার নির্বাহী প্রকৌশলী হারুন অর রশিদ জানান, নিরাপত্তা প্রহরী মো. রাসেল মিয়া ছুটি শেষে আর কর্মস্থলে যোগ দেয়নি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.