ব্রেকিং নিউজ

ঘাটাইলে সাবেক এমপি রানার আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান রানা দীর্ঘদিন কারাভোগের পর তার নিজ জন্মভূমি ঘাটাইলে ফিরছেন। এ আগমনকে কেন্দ্র করে আজ মঙ্গলবার দুপুরে উপজেলার দিঘর ও দিঘলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হামিদপুর আওয়ামীলীগ অফিসে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘ চার বছর পর ঘাটাইলের মাটি ও মানুষের প্রাণপ্রিয় নেতা আলহাজ্ব আমানুর রহমান খান রানা আগামী ২৫ সেপ্টেম্বর বুধবার ঘাটাইলের মাটিতে পদার্পণ করছেন। আমাদের প্রিয় নেতাকে বরণ করে নিতে আমরা প্রাথমিক প্রস্তুতি গ্রহণ করেছি। তাঁর প্রত্যাবর্তন অনুষ্ঠান স্বতঃস্ফূর্ত অনুষ্ঠিত করতে সকল প্রকারের নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনার কাজ এগিয়ে নিয়েছি।

জনতার নেতা আলহাজ আমানুর রহমান রানাকে ওই দিন ঘাটাইল কলেজ মোড় চত্বরে সংবর্ধনা দেওয়া হবে এবং পরে তিনি ঘাটাইল স’মিল রোডের নিজস্ব বাসায় সর্বস্তরের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন। আমরা ও ঘাটাইলের জনগণ তাঁর অপেক্ষায় রয়েছেন।

দিঘলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে ও দিঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান মোল্লার সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন দিঘলকান্দি ও দিঘর ইউনিয়ন চেয়ারম্যান মো.নজরুল ইসলাম ও আবুল কালাম আজাদ মামুন,হামিদপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকির হোসেন খান রতন,উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সুমন খান বাবু, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বজলুর রহীম রিপন,ঘাটাইল গণ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহার মিয়া,ওয়ার্ড সভাপতি আব্দুল লতিফ,যুবলীগ নেতা ফারুক হোসেন ফনি,খন্দকার সাহেথ প্রমুখ।

উল্লেখ্য,গত ৯ই জুলাই জামিনে কারামুক্তির পর তিনি সৌদি আরবে হজ পালন করে বাংলাদেশে ফিরে এসে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। প্রায় তিন বছর তিনি কারাগারে ছিলেন। এই আসনে তাঁর বাবা আলহাজ¦ আতাউর রহমান খান নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

আগামী ২৫ তারিখের জনসভায় ভক্ত ও জনতার ব্যাপক সমাহার ঘটবে বলে মনে করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.