ব্রেকিং নিউজ

সখীপুরে যুবদলের সাবেক নেতার বিরুদ্ধে আ.লীগের সাবেক সভাপতির ওপর হামলায় মামলা

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে সন্ত্রাসী হামলার অভিযোগে উপজেলা যুবদলের সাবেক সভাপতি ফজলুল হক বাচ্চুসহ সাতজনকে আসামি করে মামলা করা হয়েছে। সোমবার রাতে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান আলী বাদী হয়ে এ মামলা করেন। মামলার প্রধান আসামি ফজলুল হক বাচ্চু গত বছরের ১৮ ডিসেম্বর রাতে পুলিশের গাড়িতে হামলার মামলার আসামি হিসেবে ওই রাতেই গ্রেপ্তার হয়েছিলেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর বিকেলে উপজেলা যুবদলের সাবেক সভাপতি ফজলুল হক বাচ্চুর নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোঁটা নিয়ে পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান আলীর ওপর হামলা চালায়। এ সময় তাকে রক্ষা করার জন্য ছেলে ফাহিদুল ইসলাম ছুটে এলে সন্ত্রাসীরা তাকেও বেদম পেটায় ও হাতের বাহুর হাড় ভেঙে দেয়।

স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত ফাহিদুল ইসলামকে (৩৫) প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করেন। দীর্ঘদিন চিকিৎসার পর ১৬ সেপ্টেম্বর সখীপুর থানায় মামলা করেন।

এ ব্যাপারে মামলার বাদী মো. শাহজাহান আলী বলেন, প্রায় ১৬ বছর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে ছিলাম। আওয়ামী লীগ আমলেও আওয়ামী লীগ করেও বিএনপির সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছি।

অভিযুক্ত ফজলুল হক বাচ্চুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই। ওইদিন কোনো সন্ত্রাসী হামলার কোনো ঘটনা ঘটেনি। সামান্য ধাক্কাধাক্কি হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার এসআই আজিজুল ইসলাম বলেন, মামলার আসামিদের শিগগিরই গ্রেফতার করা হবে ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.