ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন মা

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে কলেজ শিক্ষক ছেলে লুৎফর রহমানের (৫০) মৃত্যুর খবর পেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মা আমিনা বেগম (৭০)। রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে এই হৃদয়বিদারক ঘটনা ঘটে।

লুৎফর রহমান ভূঞাপুর ফলদা শিহাব উদ্দিন ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঘাটাইল উপজেলার ডাকিয়াপটল গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

জানা যায়, শিক্ষক লুৎফর রহমান রোববার বিকেলে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকার একটি হোটেলে খাওয়ার সময় হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর ছেলের মৃত্যুর খবর পেয়ে ঘাটাইলে গ্রামের বাড়িতে থাকা মা আমিনা বেগমও হার্টঅ্যাটাকে মারা যান। ছেলে ও মায়ের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে ঘাটাইলের অনেহলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাহজাহান জানান, কলেজ শিক্ষক ছেলের হঠাৎ মৃত্যুর খবরে বাড়িতে থাকা বৃদ্ধা মা হার্টঅ্যাটাকে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মা ও ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরে রোববার রাতেই ডাকিয়াপটল কবরস্থানে মা ও ছেলেকে দাফন করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.