ব্রেকিং নিউজ

সনি স্মার্ট টিভির বিভিন্ন প্রযুক্তি

ইলেকট্রনিকস পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড সনি। বিশেষ করে সনি টিভির সুনাম দেশজুড়ে অনেক এবং টিভির বাজারে সনি টিভি’র চাহিদাও অনেক বেশী। প্রতি বছরে সনি নতুন নতুন টিভি বাজারে নিয়ে আসছে এবং সেই সব টিভি গুলার নতুন ফিচার থাকছে। সনি টিভির মডেল গুলোর বৈশিষ্ট গোটা পৃথিবীতে একই রকম হই এবং একসাথেই লঞ্চ করে। সনি টিভির কিছু উল্লেখ যোগ্য বৈশিষ্ট তুলে ধরা হলো।

সনি ব্রাভিয়া LED টিভি: সনি ব্রাভিয়া এর R ও P সিরিজএ ডিসপ্লে 720p থেকে 1080p রেজুলেশন ব্যবহার করা হয়। সনি ব্রাভিয়া টেলিভিশন গুলোর টেকনোলজি ক্লিয়ার রেজুলেশন ইন এইচডি এর জন্য পরিষ্কার এবং ঝকঝকে ছবি দেখতে পারবেন।

সনি ব্রাভিয়া স্মার্ট টিভিঃ  সনি ব্রাভিয়া স্মার্ট টেলিভিশনগুলো 3D এবং Android হয়ে থাকে । এই সিরিজের প্যানেল গুলো গুনগত মান খুবই ভালো এবং 32” থেকে 75” পর্যন্ত সমস্ত টেলিভিশন এর প্যানেল  গুলাতে X-Reality (pro) টেকনোলজি থাকে এবং W সিরিজের 240-800Hz পর্যন্ত হয় থাকে।

 

সনি ব্রাভিয়া OLED টিভিঃ সনি ব্রাভিয়া OLED টিভিতে A1 সিরিজ  গুলো  32 ইঞ্চি থেকে 82 ইঞ্চি পর্যন্ত টিভি মার্কেটে পাওয়া যাচ্ছে। A1 সিরিজের প্যানেল গুলোর গুনগত মান খুব ভালো। ultra HD 4K HDR টেকনোলজি ব্যবহার করা হয়। ক্লিয়ার মশন রেট 800Hz পর্যন্ত হয়।

 

বাংলাদেশের বাজারে অনেক আগে থেকেই সনি টিভির কদর রয়েছে। আর বর্তমানে বিভিন্ন শোরুম ছাড়াও অনলাইন এ সনি ব্রান্ড এর সব ধরনের টিভি পাওয়া যাচ্ছে।

 

তথ্যসূত্রঃ সনি গ্লোবাল, সনি লোকাল মার্কেট

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.