ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে প্রতিভা বৃত্তি প্রদান

ধনবাড়ী প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ‘‘মেধাই শক্তি, মেধাই প্রতিভার বিকাশ’’ এই শ্লোগানকে সামনে রেখে প্রতিভা বৃত্তি প্রকল্প ২০১৯ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। গতাকল সোমবার উপজেলা পরিষদ হলরুমে ধনবাড়ী, মধুপুর, গোপালপুর ও সরিষাবাড়ী উপজেলার ২০২ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়।

প্রতিভা বৃত্তি প্রকল্পের সভাপতি মো. মাহবুবুর রহমান খান খসরুর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ হারুনার রশিদ হীরা। বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শামছুল হুদা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, প্রতিভা বৃত্তি প্রকল্পের সচিব এসএম শামছুল হক, আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক মনিরুল ইসলাম, প্রতিভা বৃত্তি প্রকল্পের পরিচালক মাহমুদুল আমীন রইচ, সাকিনা মোমরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোলাইমান আকন্দ প্রমুখ।

শেষে অতিথিরা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন। এ ছাড়াও এ বছর ১৪টি স্কুলের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পুরো ১ বছরের শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.