ব্রেকিং নিউজ :

আজ সকাল গড়িয়ে দুপুর নামতেই ঢাকায় মোস্তাফিজকে নিয়ে হঠাৎ গুঞ্জন

স্পোর্টস ডেস্ক : সাম্প্রতিক সময়ে মোস্তাফিজের বোলিংয়ের ধার যেন একেবারেই নাই হয়ে গেছে। তার বলে আগের মত আর ব্যাটসম্যানরা বিভ্রান্ত হন না; বরং দারুণভাবে ব্যাট চালিয়ে দিতে পারছেন। ভারত সফরে তো পুরোপুরি হতাশার জন্ম দিলেন।”

টেস্ট দলেও রয়েছেন তিনি। তবে, টি-টোয়েন্টিতে তার পারফরম্যান্স নিয়ে বেশ অসন্তোষ প্রকাশ করতে দেখা গেলো প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে। প্রধান নির্বাচক বলেছেন, ‘একটি ম্যাচেও সে নিজেকে ভালোভাবে মেলে ধরতে পারেনি। তাকে নিয়ে ভিন্ন চিন্তা-ভাবনা করতে হবে আমাদেরকে।’

রবিবার রাতে খেলা শেষ হওয়ার পর আজ সকাল গড়িয়ে দুপুর নামতেই ঢাকায় হঠাৎ গুঞ্জন, দেশে ফিরে আসছেন মোস্তাফিজুর রহমান। ঠিক কেন ফিরে আসছেন? ফর্মহীনতা নাকি ইনজুরির কারণে? তা পরিষ্কার করে বলা না হলেও ক্রিকেট পাড়ায় এমন একটা খবর রটে গিয়েছিল কাটার মাস্টার দেশে ফেরত আসছেন।

সকাল গড়িয়ে দুপুরে নাগপুর থেকে ইন্দোরের ফ্লাইট। তাই টিম ম্যানেজমেন্ট, টিম ম্যানেজার সাব্বির রহমান এবং মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামকে পাবার অবকাশ ছিল না। দুপুর গড়িয়ে বিকেল নামতেই ম্যানেজার সাব্বির ও মিডিয়া ম্যানেজার রাবিদ জানালেন, ‘কই নাতো? মোস্তাফিজ তো ফিরে যাচ্ছেন না!’

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কথা শুনে মনে হলো, মোস্তাফিজের টেস্ট খেলার সম্ভাবনা খুব কম। তার পারফরমেন্স এবং ফিটনেসেও মনে হয় টিম ম্যানেজমেন্ট মোটেও সন্তুষ্ট নয়।

কোনোরকম ভনিতা না করেই মিনহাজুল আবেদিন নান্নু পরিষ্কার বলে দিয়েছেন, টি-টোয়েন্টি সিরিজে মোস্তাফিজের পারফরমেন্স মোটেই সন্তোষজনক নয়। একটি ম্যাচেও সে নিজেকে মেলে ধরতে পারেনি।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.