ব্রেকিং নিউজ

টাঙ্গাই‌লে বঙ্গবন্ধু সেতুতে কাভার্ড ভ্যান-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু গোল চত্ত্বর এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কার্ভাড ভ্যানের পেছনে ধাক্কা দিলে মাইক্রোবাসে থাকা স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরোও ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো- মৃত হাজী কামাল ছেলে হাজী আব্দুল করিম সরকার (৬০), তার স্ত্রী মাতোয়ারা সরকার (৫০) ও তার মেয়ে কানিজ ফাতেমা (৩০)। তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর থানার সাহেদ নগর বেপারীপাড়া এলাকায়। আহতরা হলো- নিহত করিমের জামাতা হাজী সেলিম (৪০), নাতি সামি (আড়াই বছর), ইমদাদুল হক রুনা (২৭), মেঘলা (১৭), আলমগীর (৩৮)। তারা মাইক্রোবাসযোগে সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইল আত্বীয় বাড়ি বেড়াতে যাচ্ছিলেন।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, সিরাজগঞ্জ থেকে ছেডে আসা টাঙ্গাইলগামী একটি মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু গোল চত্ত্বর এলাকায় এসে পৌঁছায়। এ সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কার্ভাড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৩ জন নিহত ও ৫ জন আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.