চলতি সপ্তাহেই প্রাথমিক সহাকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: আগামী দুই-তিন দিনের মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করা হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই) সূত্রে জানা গেছে।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির নিউজ টাঙ্গাইলকে বলেন, ‘শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় পরীক্ষার চূড়ান্ত ফল তৈরির কাজ শেষ হয়েছে। আগামী দুই তিন দিনের মধ্যে মন্ত্রী, সচিব ও নিয়োগ কমিটির সদস্যরা বসে এ ফলাফল প্রকাশ করা হবে। তিনি বলেন, বুয়েটের মাধ্যমে শিক্ষক নিয়োগের ফলাফল তৈরির কাজ শেষ করা হয়েছে। বুয়েটের মাধ্যমে এ ফল প্রকাশ করা হবে। ফলাফল প্রকাশের পর ডিপিই’র ওয়েবসাইটে দেয়া হবে। এ নিয়োগের মাধ্যমে রাজস্ব খাতভুক্ত মোট সাড়ে ১৮ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে বলেও জানান তিনি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক নিয়োগ কমিটির এক সদস্য জানান, ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে এ ফল প্রকাশ করা হতে পারে।

জানা যায়, জাতীয়করণকৃত ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক পর্যায় খোলা হলেও সেখানে এখনো শিক্ষক নিয়োগ দেয়া হয়নি। চলতি নিয়োগের ফল প্রকাশের পর নতুন করে আরও ২৬ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশের প্রস্তুতি নিচ্ছে ডিপিই।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.