টাঙ্গাইলে দায়িত্বরত অবস্থায় এএসআইয়ের মৃত্যু

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের গোপালপুরে দায়িত্বরত অবস্থায় একজন এএসআইয়ের মৃত্যু হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) দুপুরে উপজেলা সদরে এ ঘটনা ঘটেছে। নিহত শফিকুল ইসলাম (৩৭) কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার দক্ষিণ পানাম গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে এবং সে গোপালপুর থানায় উপ-সহকারী পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে গোপালপুর থানার (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শনিবার (১১ জানুয়ারি) গোপালপুরে উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য র‌্যালিসহ বিভিন্ন কর্মসুচি ছিল। সেই কর্মসুচিতে আইনশৃঙ্খলার বাহিনীর দায়িত্বে ছিলেন গোপালপুর থানার এএসআই শফিকুল ইসলাম। উপজেলা সদরেই দায়িত্বরত অবস্থায় দুপুরের দিকে হঠাৎ করে তিনি বুকে ব্যথা অনুভব করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, বর্তমানে তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে নামাজের জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। শফিকুল ইসলাম গত ৪ মাস ধরে গোপালপুর থানায় এএসআই হিসেবে যোগদান করেন।