টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতারসহ চোরাইকৃত ৩টি মটর সাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার ভোর রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাইকৃত ৩টি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের সদস্যরা হচ্ছে- শহরের প্যারাডাইস পাড়ার মো. শামছুর রহমানের ছেলে মো. রাসেল (২২), বেপাড়ী পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হাসিবুল রহমান অনুপ (২৪), বাসাখানপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. জিহাদ হাসান (২৫) ও ছিনতাইকৃত মোটরসাইলে ক্রয় বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩), দেলদুয়ার এলাসিন খানবাড়ী এলাকার মো. মজিদ মিয়ার ছেলে মো. আলম মিয়াকে (৩০)।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, গত ১২ জানুয়ারি রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলার ঝনঝনিয়া এলাকার মো. ইকবাল হোসেন খানের ছেলে মো. অনিক খানের নিকট হতে একটি মোটর সাইকেল ছিনতাই হয়। পরে মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদি হয়ে গত ১৩ জানুয়ারি একটি মামলা রুজু করেন।

সেই মামলা সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে জানান। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে