ব্রেকিং নিউজ

এবার সিনেমায় আসছেন টাঙ্গাইলের ছেলে আফরান নিশো!

বিনোদন ডেস্ক: ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। টিভি কিংবা অনলাইন মাধ্যমে তার কোনো নাটক প্রকাশ পেলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শক। অল্প সময়েই তার ইউটিউব নাটকে চলে আসে মিলিয়ন মিলিয়ন ভিউ।

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। টিভি কিংবা অনলাইন মাধ্যমে তার কোনো নাটক প্রকাশ পেলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শক। অল্প সময়েই তার ইউটিউব নাটকে চলে আসে মিলিয়ন মিলিয়ন ভিউ।

এবার ছোট পর্দা থেকে বড় পর্দায় নাম লেখাচ্ছেন এই তারকা। তরুণ নির্মাতা রায়হান রাফির হাত ধরে নাকি সিনেমায় অভিষিক্ত হচ্ছেন তিনি। অনেকদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। এরই মধ্যে বেশকিছু সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে খবর প্রকাশ পেয়েছে।

এ প্রসঙ্গে ‘দহন’খ্যাত পরিচালক রায়হান রাফি বলেন, আফরান নিশো চমৎকার একজন অভিনেতা। আমার খুব প্রিয় তিনি। তার সঙ্গে কাজ করার ইচ্ছে অবশ্যই আছে। আমাদের আলোচনা হয়েছে, তিনি সিনেমার ব্যাপারে আগ্রহী। কিন্তু চূড়ান্ত করে এখনই কিছু বলতে পারছি না।

তিনি আরও জানান, একটা গল্প নিয়ে নিশোর সঙ্গে তার কথা হয়েছে। তাদের দু’জনেরই গল্পটা খুব পছন্দ হয়েছে। কিন্তু পাকাপাকি কথা হয়নি।

এদিকে জানা যায়, আগামী এপ্রিল মাসে সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে পারেন নিশো। তার বিপরীতে দেখা যাবে নতুন নায়িকাকে।

সিনেমায় কাজ করা প্রসঙ্গে নিশো এখন কোনো মন্তব্য করতে নারাজ। তাই বিষয়টি নিশ্চিত হতে আনুষ্ঠানিক ঘোষণা আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.