ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে করোনার সচেতনতা সৃষ্টিতে সেনাবাহিনীর ক্যাম্পেইন

ধনবাড়ী প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনাভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে স্থানীয় উপজেলা পরিষদ, প্রশাসন ও পুলিশের সাথে সেনা সদস্যরা যৌথভাবে ভ্রাম্যমান ক্যাম্পেইন করেছে। এ সময় যৌথভাবে মাঠে নেমেছে উপজেলা পরিষদ, উপজেলা প্রসাশন, সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

গতকাল সোমাবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের ২৯ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ক্যাপটেন মেহেদী হাসান আসিকের নেতৃত্বে উপজেলা সদর, বলিভদ্র, মুশুদ্দি, পাইস্কা, বীরতারা, যদুনাথপুর, ধোপাখালী, বানিয়াজান ইউনিয়নসহ বিভিন্ন এলাকার রাস্তঘাট, দোকানপাট ও সাধারণ মানুষকে মাইকিং করে সচেতনতামূলক উপদেশ প্রদান করেন সেনা সদস্যরা। করোনার বিস্তার রোধে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যেতেও বারণ করা হয়। প্রয়োজনে বাইরে গেলেও মাস্ক, হ্যান্ড গ্লাবস ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং প্রয়োজন শেষে দ্রুত বাসায় ফেরার নির্দেশনা প্র্রদান করেন। স্থানীয় প্রশাসনকে সহায়তার জন্য সেনাবাহিনীর টহল অব্যাহত থাকবে। সরকারী নির্দেশনা মেনে চললে আগামীতে আমরা ভালো থাকবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, নির্বাহী অফিসার অরিফা সিদ্দিকা, ওসি মো. চাঁন মিয়া, উপজেলা প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা (পিআইও) হাবিবুর রহমান সুমন, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, সুরুজ্জামান মিন্টু, সংবাদ ও মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.