ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে মানুষকে ঘর মুখি করতে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: করোনার সংক্রমন রোধে এবং মানুষকে ঘরে মুখি করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা। ধনবাড়ী উপজেলা প্রশাসন করোনার সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশনা প্রদান করে যাচ্ছে। নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাইরে বের না হয় সে অনুরোধ জানানো হচ্ছে। মানুষকে ঘর মুখি করতে এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ধনবাড়ী উপজেলা প্রশাসনের জন্য।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার উপজেলার সদর থেকে উপজেলার বিভিন্ন হাঁট-বাজার ও এলাকায় গিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে করোনা বিষয়ে সচেনত করেছেন এবং সকল পরামর্শ মেনে চলার জন্য আহবানও জানাচ্ছেন।

এ সময় তিনি বলেন, প্রথম থেকেই জনগনগনকে সচেতন করে ঘরে রাখার চেষ্টা করছি। প্রশাসনের পাশাপাশি জনগনগনকেও সহযোগিতা করতে হবে। তবেই এ দূর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ওসি মো. চাঁন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সংবাদ ও মানবাধির কর্মী আব্দুল্লাহ আবু এসান, মো. ইউনুস, রমজান আলী, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.