ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ব্যাংক থেকে ফেরার পথে টাকা ছিনতাই

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতীতে ব্যাংক থেকে ফেরার পথে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (২৭ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার কাচিনা জয়দেব এলাকার লোকমান হোসেন বেলা ১১টার দিকে কৃষি ব্যাংক সিংগুরিয়া বাসস্ট্যান্ড শাখা থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করে তার নানীর বাড়ি সিংগুরিয়া যাচ্ছিলেন। এ সময় বাসস্ট্যান্ডের অদূরে মক্কা-মদিনা অটো রাইস মিলের সামনে প্রতিবেশি এলাকার ৪ যুবক তাদের পথ রোধ করে মারধর করে। এ সময় তার কাছে ব্যাংক থেকে উত্তোলনকৃত ৪০ হাজারসহ মোট ৫৫ হাজার ৫’শ টাকা ছিনিয়ে নেয়। লোকমানের ডাক-চিৎকারের আশেপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী পালিয়ে যায়।

লোকমান হোসেন বলেন, আমি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নানী বাড়ি যাওয়ার পথে তালতলা মাদারিয়া পাড়ার মৃত সেকান্দরের ছেলে রাসেল মিয়া ও আকামত আলীর ছেল নাহিদসহ অজ্ঞাত আরো দু’জন আমার পথ রোধ করে। অজ্ঞাত দুইজন আমাকে ঘিরে রাখে আর রাসেল ও আকামত আমাকে মারধর করে আমার কাছে থাকা ৫৫ হাজার ৫’শ টাকা ছিনিয়ে নেয়। আমি ও আমার সাথে থাকা চাচাতো ভাই ডাক-চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ওরা পালিয়ে যায়। পরে আমি স্থানীয় বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদককে অবহিত করে থানায় অভিযোগ দায়ের করেছি।

সিংগুরিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলেগুলো উশৃঙ্খল। তাদের নামে আরো অনেক অভিযোগ আছে।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাদের এলাকায় পাওয়া যায়নি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কালিহাতী থানার (এসআই) সাজাউল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছি। আরো তদন্তের প্রয়োজন আছে। পরবর্তীতে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.