ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে সাংবাদিকের ধান কেটে দিলো সাংবাদিকরা

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে করোনায় শ্রমিক ও অর্থ সংকটে পাকা ধান কাটতে না পেরে ফেসবুকে স্ট্যাটাস দেন স্থানীয় এক সাংবাদিক। পরে সেই স্ট্যাটাসে সারা দিয়ে আজ সকালে প্রায় দেড় বিঘার জমির ধান কেটে দিয়েছেন ভূঞাপুর প্রেসক্লাবের সদস্যগণ। উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া পূর্বপাড়া গ্রামের ওই সাংবাদিকের ৪৫ শতাংশ জমির ধান কাটেন সাংবাদিকরা।

এতে অংশগ্রহণ করেন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সম্পাদক আখতার হোসেন খান, সাংবাদিক আসাদুল খান, তৌফিকুর রহমান, নাসির উদ্দিনসহ অন্যরা। এবিষয়ে স্থানীয় সংবাদিক ফরমান শেখ বলেন,আমাদের জমিতে ব্রি-২৮ ধান পেকে গেলেও শ্রমিক সংকট ও অর্থাভাবে ঘরে তুলতে পারছিলামনা। এজন্য ২ মে রাতে একটি ফেসবুকে স্ট্যাটাস দেই। এতে অন্যরা সারা না দিলে আজ মঙ্গলবার ভোর সকাল থেকে সাংবাদিকরা তাদের ধান কেটে দেন।

ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক বলেন, সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কাজও করি আমরা। যেহেতু আমাদের সহকর্মী ফেসবুকে পোষ্ট দিয়েও ধান কাটার জন্য সহযোগীতা পাচ্ছিলেননা তাই তাদের দুঃসময়ে ধান কেটে দিয়েছি। অন্য সহকর্মীরা চাইলেও তাদের একইভাবে সহযোগীতা করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.