ব্রেকিং নিউজ

হাটহাজারীতে মধ্যবিত্ত শ্রমজীবীদের খাদ্য উপহার দিলেন জেলা পুলিশ

মো. আবু শাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনভাইরাস (কোবিড-১৯) এর প্রার্দুভাব রোধ লকডাউনে অসহায় অবস্থায় থাকা গরিব ও মধ্যবিত্ত কর্মহীন শ্রমজীবী মানুষদের জন্য খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে চট্টগ্রাম জেলা পুলিশ।

উক্ত কর্মসূচির অংশ হিসেবে গত ৭ মে জেলা পুলিশের পক্ষ থেকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার লাঙলমোড়া ও ধলই ইউনিয়নের কর্মহীন অসহায় পরিবারদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম’র নির্দেশনায় হাটহাজারী সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম ও অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম উক্ত এলাকায় স্বশরীরে গিয়ে গরীব ও শ্রমজীবীদের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে জানান থানার ওসি মাসুদ আলম।

তিনি আরও জানান, করোনাভাইরাসের এ সংকটময় মুহূর্তে গরিব ও দুস্থ মানুষের জন্য খেয়ে-পরে বেঁচে থাকা কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই এসব খাদ্য সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.