ঘাটাইলে  বিদ্যুতের তারে জড়িয়ে যুবকের মৃত্যু

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে  বিদ্যুতের তারে জড়িয়ে তারিফ (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১১.০০টার দিকে উপজেলার নাটশালা  গ্রামে এই ঘটনা ঘটে। তারিফ উপজেলার দিঘলকান্দী  ইউনিয়নের নাটশালা গ্রামের ইউসুফ আলীর ছেলে।
পরিবার ও এলাকাবাসী জানায়, গতকাল রোববার (১০ মে) রাতে ঝড় হওয়ায় আরিফের ঘরের বিদ্যুত সরবরাহ বন্ধ ছিল। আজ সোমবার সকালে ঘরে বিদ্যুত না থাকায় নিজেই মই দিয়ে উপরে উঠে কাজ করার সময় ঝরে ছিরে থাকা মেইন তারের সংস্পর্শে সাথে সাথেই আরিফের মৃত্যু হয়।
ঘাটাইল থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) তদন্ত ছাইফুল ইসলাম বলেন,পরিবারের পক্ষ থেকে  লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।
কালিহাতী বিদ্যুৎ ও বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলি মো.শাহাবুদ্দিন জানান, আমাদের অনুমতি ছারা কাজ করা ঠিক হয়নি,তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।
টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.