টাঙ্গাইলে ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগীকে আইসোলেশনে ভর্তি

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে ঢাকা থেকে পালিয়ে আসা এক রোগীকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশের একটি বিশেষায়িত টিম তাকে আটক করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে। এর আগে করোনা শনাক্ত রোগী ঢাকা থেকে পালিয়ে ঘাটাইলে অবস্থান নিয়েছেন- এমন খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈ চৈ পড়ে যায়।

করোনা শনাক্ত ওই ব্যক্তির বাড়ি (৪০) উপজেলার দিগড় ইউনিয়নের দেলুটিয়া গ্রামে। তিনি ঢাকার একটি ক্লিনিকে ল্যাব টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান খান জানান, এক সপ্তাহ আগে ঢাকায় ওই ব্যক্তির করোনা শনক্ত হয়। কিন্তু এরপর তিনি তিন দিন আগে ঢাকা থেকে পালিয়ে উপজেলা সদরের খরাবর এলাকার একটি বাসায় অবস্থান নেন। বিষয়টি অবগত হওয়ার পর মঙ্গলবার রাতে এলাকাবাসী খবর নিয়ে তার অবস্থান নিশ্চিত হয়। পরে তার অবস্থান সম্পর্কে উপজেলা প্রশাসনকে অবগত করেন।

তিনি আরও বলেন, ওই রোগী বিষয়টি টের পেয়ে রাতেই স্থান ত্যাগ করে পালিয়ে তার গ্রামের বাড়ি দেলুটিয়া গ্রামে রওনা দেন। এ পরিস্থিতিতে উপজেলা প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য বিভাগ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয়দের সহযোগিতায় উপজেলার কদমতলী বাজার এলাকা থেকে তাকে আটক করে স্থানীয় প্রশাসনের হেফাজতে নেওয়া হয়। পরে তাকে বিশেষায়িত টিমের মাধ্যমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.