নাগরপুরে শিশুসহ একই পরিবারে ৪ জনের করোনা শনাক্ত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে একই পরিবারের শিশুসহ চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে ওই পরিবারের আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। করোনা আক্রান্ত পরিবার উপজেলার সহবতপুর ইউনিয়নের বাটরা গ্রামের বাসিন্দা।

এ নিয়ে উপজেলায় প্রাণঘাতী করোনায় আক্রান্ত হিসেবে ৯ জন শনাক্ত হলেন। এদের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

জানা যায়, কিছুদিন আগে ওই পরিবারের এক ব্যক্তি ঢাকা থেকে নিজবাড়িতে আসেন এবং ছুটি কাটিয়ে ঢাকায় চলে গিয়ে করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট পজেটিভ আসে। ওই ব্যক্তির করোনা পজেটিভ আসায় উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: রোকনুজ্জামানের সাথে মোবাইলে যোগাযোগ করে বিষয়টি জানান। পরে ওই ব্যক্তির পরিবারের সদস্যদের কোভিড-১৯ পরীক্ষা করালে মঙ্গলবার রাতে চারজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ড. রোকনুজ্জামান খান নয়া দিগন্তকে বলেন, ওই পরিবারের চাকরিরত ব্যক্তি ছুটি কাটিয়ে ঢাকায় গিয়ে করোনা পরীক্ষায় পজেটিভ আসায় ওই পরিবারের সকলকে করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের চারজনের করোনা পজেটিভ নিশ্চিত হয়ে রাতেই আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। পরিবারের করোনা আক্রান্ত ব্যক্তির মধ্যে একজন পুরুষ এবং শিশুসহ তিনজন নারী রয়েছেন। কেবল শিশুর মায়ের মাঝে করোনা উপসর্গ কিছুটা আছে। তাদের নিজ বাড়িতেই চিকিৎসাধীন রাখা হয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.