করোনা সংক্রমণ ঠেকাতে “সোনার তরী” উদ্যোগে ধনবাড়ীতে জীবাণুনাশক স্প্রে

“আমাদের সংকল্প গ্রাম হবে সুরক্ষিত” এই স্লোগানকে বাস্তবায়িত করতে স্বেচ্ছাসেবী সংগঠন “সোনার তরী এর আহবায়ক সবুজ মিয়ার নেতৃত্বে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে মসজিদে মসজিদে জীবাণুনাশক ও সাবান বিতরণ করা হয়েছে ।

ধনবাড়ী উপজেলার মুশুদ্দি ইউনিয়নের বানিয়াবাজার ও সয়াবাজার ,বানিয়াজান ইউনিয়নের বিলকুকরী গ্রাম ,ধনবাড়ী পৌরসভার কয়াপাড়া, খাসপাড়া, সওদাগর পাড়া, বিলাশপুর বটতলা এবং রবিদাসপাড়াতে জীবাণু নাশক স্প্রে করা হয়। রবিবার (১৭ মে) সকাল ১০ টায় একযুগে শুরু হয় জীবাণুনাশক ছিটানো।

ধনবাড়ী পৌরশহর খাসপাড়া কয়াপাড়া গ্রামে সোনার তরী সংগঠন এর খাসপাড়া প্রতিনিধি শেখ আসিফ আদনান (মিম) এর নেতৃত্বে আমাদের খাসপাড়া গ্রামের সদস্যরা জীবাণুনাশক ছিটানো হয। এসময় তাদের এলাকার প্রতিটি মসজিদে মুসুল্লিদের হাত ধোয়ার ব্যবস্থা করা হয়।
সংগঠন এর আহবায়ক সবুজ মিয়ার অংশ গ্রহণে ধনবাড়ী পৌরসভার সওদাগর পাড়া জিবানো নাশক ছিটানো হয়। এতে অংশ নেয় সওদাগর পাড়ার সদস্যরা।

“সোনার তরী” বিলাশপুর বটতলা শাখার সদস্য খলিল স্যার এর নেতৃত্বে বিলাশপুর গ্রামে জীবাণুনাশক ছিটানো হয়।
এসয় উপস্থিত ছিলেন, “সোনার তরী” সংগঠন এর কার্যকরী সদস্য সেলিম হোসেন,শাহাদাত হোসেন, এছাড়া ছিলেন মনির হোসেন, আল-আমিন, আমিনুল ইসলাম।

সংগঠন এর যুগ্ম আহবায়ক আল আমিন এর নেতৃত্বে তার নিজ গ্রাম পাইটকাতে জীবাণুনাশক ছিটানো হয়।

সোনার তরী সংগঠন এর সদস্য তাহমিদ এর নেতৃত্বে বানিয়াবাজারে এবং সজীব এর উদ্যোগে সয়া গ্রামে জীবাণু নাশক স্প্রে করা হয়, এসময় সদস্য রাব্বি, সুভাষ,সনেট উপস্থিত ছিলেন।

সংগঠন এর আহবায়ক সবুজ মিয়া বলেন ” আমরা অদৃশ্য শক্তির সাথে যুদ্ধ করছি, আমাদের মনোবল কে আরো দৃঢ করতে হবে,করোনা ভাইরাস নিমূল করা সম্ভব নয় তবে আমরা যদি সচেতন হই তবেই আমরা এই যুদ্ধে জয়লাভ করতে পারব।আমাদের সংকল্প ধনবাড়ী উপজেলার প্রতিটি গ্রাম হবে সুরক্ষিত, আজ আমাদের সংগঠন এর উদ্যোগে জীবাণুনাশক ছিটানো হয়।আপনারাও এগিয়ে আসুন সোনার তরী সংগঠন সবসময় আপনাদের সাথে আছে। আসুন নিজে সচেতন হই অপরকে সচেতন করি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.