ধনবাড়ীতে দুস্থ ও বিধবাদের মাঝে ঈদ উপহার দিলেন আ’লীগ নেতা রাজু আহমেদ

মোঃ নূর- নবী শেখ, ধনবাড়ীঃ-

করোনাভাইরাস মহামারির জন্য থমকে আছে জীবন ও জীবিকা। গোটা পৃথিবী জুড়েই এক ভয়াবহ মানবিক বিপর্যয় সৃষ্টি হয়েছে। বাংলাদেশও এর বাইরে নয়। প্রতিদিনই এর আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সরকারের পাশাপাশি ভয়াবহ এই মানবিক বিপর্যয়ে অসহায় দুঃস্থ কর্মহীন মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে দলীয় নেতাকর্মীসহ বৃত্তশালীরা।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডে করোনা মোকাবেলায় পবিত্র ঈদকে সামনে রেখে যদুনাথপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডে প্রায় অর্ধশতাধিক অসহায় দুঃস্থ কর্মহীন পুরুষ ও বিধবা মহিলাদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী(শাড়ী,লুঙ্গি) উপহার দিলেন যদুনাথপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

করোনা দুর্যোগের শুরু থেকেই বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে গণমানুষের কল্যাণে। অসহায়দের সহায়তা করা, দরিদ্র, দুঃস্থ- নিঃস্ব মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাড়িয়ে দৃষ্ঠান্ত সৃষ্টি করেছেন এই আ’লীগ নেতা।

সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ঈদুল ফিতরকে সামনে রেখে শনিবার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে মানবিক এ উপহার সামগ্রী তার নিজ ওয়ার্ডে নারী পুরূষদের মাঝে শাড়ী লুঙ্গি প্রদান করা হয়। ঈদ উপহার পেয়ে সকলেই আনন্দ প্রকাশ করে।

মানবিক সহায়তা সামগ্রী প্রদানকালে আওয়ামীলীগ নেতা রাজু আহমেদ বলেন, প্রানঘাতি করোনাভাইরাসের সংক্রমনের ফলে দরিদ্র অসহায় মানুষ অনেক কষ্টে তাদের দিনকাল পার করছে। সামনে ঈদুল ফিতর ঈদ আনন্দ ভাগাভাগি করতেই আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। আশাকরি আমাকে দেখে সমাজের বিত্তবান মানুষ অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসবেন।

এ সময় উপস্থিত ছিলেন,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম, আ:আজিজ,শাফিউল ইসলাম মুক্তি, তছলিম উদ্দিন, আকবর হোসেন, আ:সালাম (কালু), জিয়াউল হক, যুবলীগ নেতা ইয়াসির আরাফাত (বাবু)ও ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.