ব্রেকিং নিউজ

বাসাইলে মহিলা মেম্বারের পরিবারের সবাইকে অচেতন করে চুরি

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে এক মহিলা মেম্বারের ঘরে ঢুকে পরিবারের সবাইকে অচেতন করে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মে) দিবাগত রাতে উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের (সংরক্ষিত) সদস্য বিলকিস খানমের বাড়িতে এ ঘটনা ঘটে। বিলকিস খানম ইউনিয়নটির গিলাবাড়ী দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার রাতের কোনও এক সময় বিলকিস খানমের ঘরের টিনের বেড়া কেটে দরজা খুলে ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা। ওই ঘরে ঘুমিয়ে থাকা ইউপি সদস্যসহ তিনজনকে অচেতন করে দুর্বৃত্তরা। এসময় ঘর থেকে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, ৪ ভরি রূপা, একটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

এদিকে সকালে ঘুম থেকে না উঠায় বাড়ির অন্য ব্যক্তিরা তাদের ডাকাডাকি শুরু করেন। একপর্যায়ে তারা ঘরের পিছন সাইটের দরজা খোলা দেখে ঘরে প্রবেশ করে তাদের অচেতন অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে তাদের চিকিৎসা দেওয়া হয়।

খবর পেয়ে শুক্রবার (২৯ মে) সকালে বাসাইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে গত ২২ মে উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া গ্রামের বাসিন্দা মোবাইল-টেলিকম ব্যবসায়ী মোমিনুল ইসলামের ঘর থেকে আড়াই লাখ টাকা ও ৬টি মোবাইল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

সচেতন মহলের দাবি- বিভিন্ন এলাকায় মাদক সেবনকারীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মাদকসেবীরা অর্থের জোগান দিতে এ ধরণের কাজ করতে পারে। এছাড়াও স্থানীয় কিছু লোকদের সহযোগিতায় দুর্বৃত্তরা চুরি সংগঠিত করতে পারে বলেও তাদের ধারণা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.