ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে আরো ২ জন করোনা আক্রান্ত; আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের দুইজনের বাড়িই টাঙ্গাইল সদর উপজেলায়। এ নিয়ে টাঙ্গাইল সদরে আক্রান্ত হলেন ১৬ জন। আর মঙ্গলবার পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, মঙ্গলবার আরো দুইজনের দেহে করোনাভাইরাসের জীবাণু পাওয়া গেছে। তাদের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায়। মঙ্গলবার আরো ২১২ জনের নমুনা পরীক্ষায় জন্য ঢাকায় পাঠানো হয়েছে। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে চারজনের। সুস্থ হয়েছেন ৫২ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১২৭ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৬ জন।

টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামপদ রায় জানান, নতুন আক্রান্ত দুইজনের মধ্যে একজনের বাড়ি টাঙ্গাইল পৌর এলাকার কচুয়াডাঙায়। তিনি অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট। তাকে ঘাটাইল ক্যান্টনমেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনের বাড়ি কাতুলী ইউনিয়নে। তিনি গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন। গত ২৩ মে তিনি ঈদের ছুটিতে বাড়ি আসেন। তাকে ভর্তি করা হয়েছে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে। দুইজনের বাড়িই লকডাউন করে দিয়েছে প্রশাসন।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ৩২ জন, গোপালপুরে ১১ জন, ভূঞাপুরে নয়জন, ঘাটাইলে ১৪ জন, নাগরপুরে ২৪ জন, সখীপুরে আটজন, মধুপুরে ১৭ জন, দেলদুয়ারে ২৩ জন, ধনবাড়ীতে ১৪ জন, কালিহাতীতে ১২ জন, সদর উপজেলায় ১৬ জন ও বাসাইলে তিনজন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.