ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে নতুন করে করোনা আক্রান্ত ৮

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক ও পুলিশসহ আট জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া মারা গেছেন একজন। তার বাড়ি সদর উপজেলায়। তিনি পৌর এলাকার আলী কমপ্লেক্সের মালিক। এ নিয়ে জেলায় মোট পাঁচ জনের মৃত্যু হলো।

বুধবার (৩ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটচজন নতুন করে করোনা আক্রান্তের মধ্যে মির্জাপুর উপজেলার এক পুলিশ সদস্যসহ দুজন, কালিহাতী উপজেলার দুজন, ঘাটাইল উপজেলার একজন, সদর উপজেলার দুইজন ও ভূঞাপুর উপজেলার একজন রয়েছেন।

এর মধ্যে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের মেডিকেল অফিসার তসলিম হোসেন ও করনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে টাঙ্গাইলে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৯১ জনে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে মোট পাঁচজনের মৃত্যু হলো। ৩০ মে পাঠানো নমুনা অনুযায়ী নতুন করে আট জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ১৯১ জন আক্রান্ত হলো।

তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে ৫৬ জন সুস্থ হয়েছে। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১২১ জন। ৫৮৯টি নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৬ জন রোগী ভর্তি হন। তাদের মধ্যে ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে দুজন চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.