ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ চার ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
বুধবার ( ১৭ জুন ) দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পেট্রল পাম্প এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী দক্ষিনপাড়ার শওকত হোসেনর ছেলে আমিনুর রহমান (৩৩) সদরের বাইমহাটি গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে শাকিল (৩০) বাদশা মিয়ার ছেলে ফজল (৩২) ও উপজেলা গোড়াই নয়াপাড়ার মজিবুর রহমানের ছেলে সাজেদুর ইসলাম (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে মির্জাপুর থানার পিএসআই মিজানুর রহমান এসআই মো. হাবিবুর রহমান উকিলের নেতৃত্বে পুলিশ সদস্যরা মহাসড়কের ওই স্থানে আলমগীর হোসেনের বাড়ীর উত্তর পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে তিনটি দা, রশি, তিনটি লাইট ও চারটি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী বলে পুলিশ জানিয়েছে।
মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান, দুপুরে গ্রেপ্তারকৃতদের ডাকাতি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.