ব্রেকিং নিউজ
প্রতিক ছবি

টাঙ্গাইলে মধ্যরাতে গৃহবধূর ঘরে ইউপি সদস্য, হাতেনাতে ধরে গণধোলাই

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে আপত্তিকর প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে মধ্যরাতে গৃহবধূর ঘরে প্রবেশ করায় সাইফুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে গণধোলাই করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার ( ১৭ জুন) মধ্যরাতে উপজেলার তিরঞ্চ পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, উপজেলার তিরঞ্চ পশ্চিমপাড়া এলাকার এক চা বিক্রেতার স্ত্রীকে সম্প্রতি স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম মোবাইল ফোনে আপত্তিকর প্রস্তাব দেন। ওই গৃহবধূ তার প্রস্তাবে রাজি না হয়ে সে বিষয়টি তার স্বামী ও পরিবারের অন্য সদস্যসহ স্থানীয় এক মহিলা ইউপি সদস্যকে জানান। মঙ্গলবার (১৬ জুন) রাতে পুনরায় আবারও অভিযুক্ত ইউপি সদস্য সাইফুল ওই গৃহবধূকে একাধিকবার ফোন করেন। তার কোনো সাড়া না পেয়ে রাত সাড়ে ১১টার দিকে সাইফুল ওই গৃহবধূর বাড়িতে গিয়ে ঘরের দরজা খুলতে বলেন। এ সময় ওই গৃহবধূর স্বামী ও পরিবারের লোকজন সাইফুলকে আটক করে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা এসে সাইফুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে বাসাইল থানা পুলিশ।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, একটি মামলায় আমার পরিবারের সদস্যরা আসামি হওয়ার সুবাদে সাইফুল মেম্বার গত ৩-৪ দিন ধরে আমাকে মোবাইল ফোনে কল দিয়ে আপত্তিকর প্রস্তাব দিয়ে আসছিলেন। রাতে কল দিয়ে পুলিশ আসবে বলে আমার পরিবারের পুরুষ সদস্যদের বাড়িতে অবস্থান করতে নিষেধ করতেন।

বিষয়টি আমি আমার স্বামীসহ পরিবার ও স্থানীয় মহিলা ইউপি সদস্যকে জানাই। মঙ্গলবার (১৬ জুন) রাতে সাইফুল আমাকে ৩০ বারের বেশি কল দেয়। তবে কোনও সাড়া না পেয়ে গভীর রাতে আমার বাড়িতে এসে দরজা খুলতে বলে। এ সময় আমার স্বামী ও পরিবারের সদস্যরা তাকে হাতেনাতে ধরে এলাকাবাসীকে খবর দেয়। এলাকাবাসী এসে সাইফুলকে গণধোলাই দেয়।

মোবাইল ফোনে অভিযুক্ত ইউপি সদস্য সাইফুল ইসলাম মারধরের শিকার হয়েছেন বলে জানালেও এর কারণ জানাতে চাননি।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে আলোচনা চলছে। পরে বিস্তারিত জানাতে পারবো।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, খবর পেয় তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় ওই ইউপি সদস্যকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.