ব্রেকিং নিউজ

মির্জাপুরে করোনায় পুলিশ-নার্সসহ নতুন আক্রান্ত ১৭

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে কোভিট-১৯ এ (করোনায়) পুলিশ ও নার্সসহ নতুন ১৭ জনসহ মোট ১১১ জন আক্রান্ত হয়েছেন। করোনা ও করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ৭ জন।

শুক্রবার পুলিশ সদস্যসহ সর্বোচ্চ আক্রান্ত হয়েছেন ১৫ জন। বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্সে দুই নার্সসহ নতুন আক্রান্ত হয়েছেন ৬ জন। করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন যুগিরকোপা গ্রামের দেওয়ান নুরুল ইসলাম (৬৫)।

শুক্রবার এসব তথ্য জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম ।

প্রতি দিন লাফিয়ে লাফিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। পৌরসভায় চলছে ১০ দিনের লকডাউন। কুমুদিনী হাসপাতালে দুই নার্স নতুন করে করোনায় আক্রান্ত হওয়ায় কুমুদিনী কমপ্লেক্সে চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পরেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শুক্রবার (১৯ জুন) পুলিশসহ আক্রান্ত হয়েছে সর্বোচ্চ ১৫ জন। এর মধ্যে পৌরসভায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশী।বৃহস্পতিবার দুই নার্সসহ নতুন ৬ জন আক্রান্ত হয়েছেন।বৃহস্পতিবার করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন যুগিরকোপা গ্রামের দেওয়ান নুরুল ইসলাম (৬৫)।এনিয়ে সাতজন মারা গেলেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ১১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যা টাঙ্গাইল জেলার ১২ উপজেলার মধ্যে সর্বাধিক। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক মোস্তাকিম বলেন, করোনায় নতুন ভাবে যারা আক্রান্ত হয়েছেন তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের বাসা বাড়ির আশপাশে বাড়ি লকডাউন করা রয়েছে। যারা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন, সরকারি বিধি ও ধর্মীয় বিধান অনুযায়ী যথাযোগ্য মর্যাদায় তাদের দাফন করা হয়েছে। উপজেলা প্রশাসন, পুলিশ বাহিনী এবং স্বাস্থ্য বিভাগ সামাজিক দূরত বজায় রেখে করোনা ভাইরাস থেকে জনগণকে সচেতন করতে দিনরাত কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.